কুরআন হাদীসের আলোকে ইসরাইল pdf ডাউনলোড

কুরআন হাদীসের আলোকে ইসরাইল pdf download, quran hadiser aloke israil pdf download, কুরআন হাদীসের আলোকে ইসরাইল pdf ডাউনলোড
কুরআন হাদীসের আলোকে ইসরাইল pdf download, quran hadiser aloke israil pdf download

একটু পড়ুন:

ইয়াহুদী সম্প্রদায়ের ঘৃণিত ও অভিশপ্ত হওয়ার বিষয়টি দুই সহস্রাব্দের এক প্রত্যক্ষ বাস্তবতা। ইতিহাস যুগে যুগে তাদের ঘূর্ণিত ও অভিশপ্ত হওয়ার বিষয়টির উপর তাসদীক ও প্রত্যয়ণের মোহর এঁটে যাচ্ছে। আর তাই ক্রোধ বর্ষণ, অভিশাপ, লাঞ্ছনা ও গঞ্জনা ইয়াহুদী জাতির ললাট লিখন। এ শুধু কুরআনে কারীমেরই দাবী নয়; বরং তাদের নিজস্ব ধর্মীয় গ্রন্থ তথা ইয়ারমিয়াহ নবীর গ্রন্থেও এই বিষয়টি আলোচিত হয়েছে। সেখানে বর্ণিত আছে— “আমি এমন আচরণ করবো যাতে ইয়াহুদীদের মাঝে কোন আনন্দের ধ্বনি, কোন উল্লাসের ধ্বনি, দুলহা-দুলহানের খুশি, চাক্কী পেষার আওয়াজ এবং প্রদীপের কোন রোশনী অবশিষ্ট না থাকে এবং সমগ্র পৃথিবীময় ইয়াহুদীরা ধ্বংস ও হয়রানির শিকার হয়।” (ইয়ারমিয়াহ -১২-৯-২৫)

অতএব, ইয়াহুদীদেরকে শাস্তি প্রদান এবং তাদের উপর ক্রমাগত ক্রোধ বর্ষণ শুধুমাত্র ইসলাম পরবর্তীকালের কথা নয়, বরং ইসলাম-পূর্ব দুই হাজার বছর থেকেই তা অবিরাম চলে আসছে। কিন্তু আল্লাহর এই অমোঘ বিধান যা আজ অকস্মাৎ বদলে গেছে এবং দীর্ঘ দিনের প্রতিষ্ঠিত বাস্তবতা ও চলে আসা প্রথার বিপরীতে ইয়াহুদীদের যে বাহ্যিক রাষ্ট্রক্ষমতা অর্জিত হয়েছে, সে প্রশ্নেরই জবাব খোজা হয়েছে কুরআন-সুন্নাহর আলোকে গবেষণামূলক ব্যাখ্যা-বিশ্লেষণের মাধ্যমে।

আরও:

আলোচ্য কিতাবে হাকীমুল ইসলাম হযরত মাওলানা কারী মুহাম্মদ তৈয়্যব (রহ.) এ বিষয়ের উপরই তাঁর জোরদার তেজদীপ্ত গভীর উদ্ভাবনী কলম থেকে কুরআনের হাকীকতসমূহের জট খুলে দিয়েছেন এবং ইয়াহুদীদের সম্পর্কে কুরআনে বর্ণিত আয়াতসমূহের তাত্ত্বিক বিশ্লেষণ করে প্রকৃত সত্যকে উদ্ভাসিত করে দিয়েছেন। আশা করি এ পুস্তক দ্বারা পাঠকরা এ সম্পর্কে বস্তুনিষ্ঠ জ্ঞান আহরণ করতে সমর্থ হবেন। 

বিনীত - মাওলানা হাবীবুর রহমান

কুরআন হাদীসের আলোকে ইসরাইল pdf টি ডাউনলোড করতে নিচে ডাউনলোড বাটন ক্লিক করুন।

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال