সবুজ পাতার বন pdf ডাউনলোড


সবুজ পাতার বন pdf বুক শাইখ আব্দুল আযীয আত তারিফী, ইসলামিক গল্পের বই pdf, ইসলামিক বই pdf, ইসলামিক ফাউন্ডেশনের বই ফ্রি ডাউনলোড, গুরুত্বপূর্ণ ইসলামিক বই সমূহ, বেস্ট ইসলামিক বই, ইসলামিক বই সমাহার, ইসলামিক বই pdf ফ্রি ডাউনলোড, ইসলামিক বইয়ের ভান্ডার, ইসলামিক বইয়ের তালিকা pdf, সেরা ইসলামিক বই, ইসলামিক উপন্যাস pdf, ইসলামিক কিতাব পিডিএফ justboipdf.com
সবুজ পাতার বন pdf ডাউনলোড, সবুজ পাতার বন pdf download, শাইখ আব্দুল আযীয আত তারিফী বই


মিথ্যা আর এর অনুসারীরা হারিয়ে যাবে, টিকে যাবে সত্য আর সত্যের পক্ষে সিনা টান করে দাঁড়ানো মানুষগুলো। তারা নবীজীর দা'ওয়াহকে পশ্চাৎপদ বলে আখ্যায়িত করতো। বলতো-“এগুলো তো আদিকালের উপকথা মাত্র।” (সূরাহ আল-মুমিনুন ২৩:৮৩) আরো বলতো যে নবীজীর মৃত্যুর সাথে সাথে তাঁর দা'ওয়াহও বিলুপ্ত হয়ে যাবে, কারণ তাঁর কোনো বংশধর নেই। আজ তাদের নিজেদের ধর্মই বিলুপ্ত হয়ে গেছে। আর মুহাম্মাদের নাম ও ধর্ম টিকে রয়েছে।


সত্য মিথ্যার চিরন্তন দ্বন্দ্ব

সৃষ্টির সেই সূচনালগ্ন থেকেই সত্য মিথ্যার দ্বন্দ্ব চলে আসছে। ইবলিস আর আদামের সময় থেকে চলে আসা সেই দ্বন্দ্বে দুটি অনুসারী দল সবসময় থাকবে। আল্লাহর দ্বীনকে যারা ধ্বংস করে দিতে চায় তারা তাদের নতুন নতুন কর্মপদ্ধতি নিয়ে হাজির হয়। সকল নবী রাসূলগণই সত্য মিথ্যার এই দ্বন্দ্বের শিকার হয়েছেন। তাদেরকে অপমান করা হয়েছে, তাদের বিরুদ্ধে যুদ্ধ করা হয়েছে, এমনকি তাদেরকে হত্যাও করা হয়েছে। কিন্তু মিথ্যার অনুসারীদের সেই ষড়যন্ত্র আর প্রাণপণ লড়াই সত্ত্বেও সত্য এবং এর অনুসারীরা বিজয়ী হবে। এই অধ্যায়ে শাইখ সত্য মিথ্যার সেই চিরন্তন দ্বন্দ্বগুলোকে তুলে এনেছেন তুলির নিপুণ আচড়ে। নবী রাসূলদের বিরুদ্ধে মিথ্যার অনুসারীদের আচরণ আর সেখান থেকে শিক্ষা নেওয়া, বর্তমান বিশ্ব পরিস্থিতিতে সেই শিক্ষাকে কাজে লাগানো এই আলোচনার সবচেয়ে বড় প্রাপ্তি হবে ইনশাআল্লাহ।

সবুজ পাতার বন pdf download করতে নিচে ডাউনলোড বাটন ক্লিক করুন।

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال