ঘুরে দাঁড়াও Pdf ডাউনলোড


ঘুরে দাঁড়াও Pdf download, ওয়ায়েল ইব্রাহিম মিনহাজ মোহাম্মদ, ghure darao pdf download, ঘুরে দাঁড়াও Pdf ডাউনলোড
ঘুরে দাঁড়াও Pdf download ওয়ায়েল ইব্রাহিম মিনহাজ মোহাম্মদ ghure darao pdf download



ভূমিকা টি পড়লে বুঝতে পারবেন বইটির মধ্যে কি রহস্য লুকিয়ে আছে!

শিশুকিশোরদের বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে প*র্ন

হ্যাঁ, শিশুকিশোরদের প*র্নগ্রহণ একটি বড় সমস্যা হিসাবে বিক্ষোভের মুখে চলে আসছে। পর্ন শিশুদের সামাজিক ও মানসিক উন্নয়নে অত্যন্ত ক্ষতিকর হতে পারে এবং এর জন্য অনেক বিপদজনক পরিণতি ঘটাতে পারে।

একটি শিশু যখন প*র্ন দেখে তখন সে একটি নিঃশর্ত বিশ্বাসের মধ্যে থাকে যে তার তথ্য সঠিক এবং সম্পূর্ণ। তখন সে এর নেতৃত্বে বা সে চাই না কিন্তু পর্ন দেখানো হয়। এর ফলে সেই শিশু অস্বাভাবিক মানসিক এবং শারীরিক পরিবর্তন ঘটাতে পারে এবং এর কারণে তার সমাজে উপস্থিতির ঝুঁকি বাড়তে পারে।


আর্দ্রতা ও উৎসাহময় পরিবেশ, সঠিক মানসিক এবং সামাজিক পরিষ্কার শিক্ষা ও উপকরণ, একটি আদর্শ পরিবারের গঠন, উচিত পরিচর্যার দিক থেকে শিশুদের সমর্থন এবং যথাযথ নির্দেশনা এবং উপযুক্ত সামাজিক প্রভাবের মাধ্যমে এই সমস্যার সমাধান সম্ভব।

* পর্ণগ্রাফি আসক্তি ভয়াবহতা
পর্ণগ্রাফি আসক্তি বা পর্নোগ্রাফি বা সেক্সউয়াল অ্যাডিকশন হলো একটি মানসিক সমস্যা, যা ব্যক্তির জীবনের বিভিন্ন দিকের সমস্যার উৎপাদন করতে পারে। এর মধ্যে অন্তত একটি বিষয় হলো সেক্সউয়াল প্রকৃতির চিত্র ও ভিডিও সম্পর্কে অতিরিক্ত আগ্রহ অথবা আকর্ষণ। 

পর্ণগ্রাফি আসক্তি সম্পর্কে কথা বলার আগে, আমি জানানো যাচ্ছি যে কোনও ধরণের সেক্স অভ্যাস বা পর্নোগ্রাফির উপভোগ লোকের মধ্যে সাধারণ কিছুটা সাধারণ হতে পারে। তবে, এটি যদি অতিরিক্ত হয় এবং নির্জন ও ন্যায্যতা থেকে দূরে চলে যায়, তখন এটি একটি মানসিক সমস্যার হিসাবে বিবেচনায় আসে। 

পর্ণগ্রাফি আসক্তি একটি ভয়াবহ সমস্যা হতে পারে কারণ এটি ব্যক্তির জীবনকে অতিরিক্ত কম্পাঙ্কিত করতে পারে। এর মধ্যে থাকা আকর্ষণ এবং এর উপভোগ দ্বারা মানসিক ঘাঁটি হতে পারে এবং পরিণতি হতে পারে সাধারণ জীবনের বিভিন্ন দিকে।


*পর্ন আসক্তি একটি অসুস্থ ও নিষিদ্ধ বিষয় যা সমাজে গুরুতর সমস্যা সৃষ্টি করতে পারে। এটি নির্দেশ করে যে এই ধরনের কাজ করা কখনওই সঠিক নয় এবং এটি স্বাস্থ্য ও মানসিক স্বাস্থ্যের ক্ষতি সৃষ্টি করতে পারে। একজন পর্ন আসক্ত ব্যক্তি পরিবার ও সম্পর্কের জন্য ক্ষতিকর হতে পারে এবং সামাজিক অবস্থানটি ঐক্যবদ্ধতা ও সমানতা উপেক্ষা করতে পারে। সেই জন্য পর্ন আসক্তি একটি গুরুতর সমস্যা যা নিরাপদ ও সুস্থ জীবনের জন্য দূরে থাকতে হবে।

যদি ভাবেন আপনি পারবেন, তাহলে আপনি ঠিক। যদি ভাবেন পারবেন না, তাহলেও আপনি ঠিক। দিন শেষে আপনার ভাবনাই ফলাফল বয়ে আনবে। তাই ভাবুন কেমন ফলাফল আপনি পেতে চান? - হেনরি ফোর্ড - ঘুরে দাঁড়াও {alertSuccess}


ঘুরে দাঁড়াও Pdf বই ওয়ায়েল ইব্রাহিম - মিনহাজ মোহাম্মদ ghure darao boi pdf bengali justfreepdf


সফল হবার জন্য 'ইচ্ছা' মূল চাবিকাঠি নয়,
ইচ্ছা তো সবারই আছে। সফল হবার 'প্রস্তুতি নেবার ইচ্ছাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। - রবি নাইট - ঘুরে দাঁড়াও বই {alertSuccess}


বই নাম: ঘুরে দাঁড়াও
বই Category: পর্ন আসক্তি থেকে মুক্তিলাভের উপায় নিয়ে আলোচনা
অনুবাদক - by ওয়ায়েল ইব্রাহিম ,  মিনহাজ মোহাম্মদ

ঘুরে দাঁড়াও Pdf download করতে নিচে ডাউনলোড বাটন ক্লিক করুন।

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال