ইমাম মাহদী আগমনের আলামত pdf ডাউনলোড

ইমাম মাহদীর আগমন pdf?, ইমাম মাহদি এর জীবনী pdf, ইমাম মাহদী কে চেনার উপায় pdf, ইমাম মাহদী ও দাজ্জাল pdf, ইমাম মাহদী আগমনের আলামত pdf বই,  imam mahdi alaihis salam pdf, justboipdf, মুফতি আবু মুহাম্মাদ আবদুল্লাহ আল মাহদী হাফিযাহুল্লাহ pdf
ইমাম মাহদী (আঃ) আগমনের আলামত pdf বই imam mahdi alaihis salam pdf justboipdf


বই: ইমাম মাহদীর আগমন pdf সংশয় ও বাস্তবতা
বিষয়: ইমাম মাহদির আগমন, পরিচিতি, স্থান-কাল, মিথ্যা দাবিদার ও আমাদের করণীয় ইত্যাদির বিশ্লেষণ নিয়ে সংক্ষিপ্ত একটি প্রামাণ্য ফতোয়া। 
লেখক: মুফতি আবু মুহাম্মাদ আবদুল্লাহ আল মাহদী (হাফিযাহুল্লাহ)
পৃষ্ঠা: ৫৬
ফরম্যাট: পিডিএফ {alertSuccess}


কারা ইমাম মাহদির সঙ্গ দিবেন? Pdf

মুখলিস মুসলিম যারা, তারা সবাই হৃদয়ে একটি স্বপ্ন লালন করেন। ইমাম মাহদি আবির্ভূত হলে, আমরা তাঁর দলভুক্ত হয়ে জিহাদ করব। অনেকে তো সুস্পষ্ট বলেই বেড়ান, ইমাম মাহদি আসলে, সবার আগে আমরাই তাঁর দলে থাকব। বিশেষত, যারা বর্তমানে জিহাদ ও কিতালের বিরোধিতা করেন, তাদেরকে এমনটি বলতে বেশি শোনা যায়। একজন মুমিনের দিলে এমন তামান্না খুবই স্বাভাবিক এবং প্রশংসনীয়। কিন্তু এখানে চিন্তা করার মতো গুরুত্বপূর্ণ একটি বিষয় আছে। অবস্থাদৃষ্টে মনে হয়, সেটা আমরা অনেকেই মাথায়ই রাখি না।

আরও পিডিএফ: 





তাই এ পর্যায়ে আমরা সকল মুসলিমের কল্যাণ কামনা থেকে; তাঁদের প্রতি একটি বিনীত আবেদন করতে চাই। আশা করি বিষয়টি হৃদয় দিয়ে পড়বেন একমাত্র আল্লাহর জন্য এবং আপনার আখেরাতের জন্য একটু হৃদয় দিয়ে চিন্তা করবেন। আল্লাহ আমাদের সকলকে এই ফিতনার যমানায়

সহীভাবে দ্বীন বুঝার এবং তাঁর মানশা ও মারযি মোতাবিক আমল করার তাওফীক দান করুন।

এবিষয়ক হাদীসগুলো থেকে যে বিষয়টি পরিষ্কার হয়, তা হল ইমাম মাহদি আ. পৃথিবীতে আসবেন, যখন পৃথিবী জুলুম অত্যাচারে ভরে যাবে। তিনি এসে মানব জাতিকে জালেম ও কাফেরদের জুলুম থেকে মুক্ত করে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করবেন। স্বভাবতই জালেমরা তাঁর জন্য এমনিতেই নিজেদের রাজ্য-রাজত্ব সব ছেড়ে দেবে না। তিনি জিহাদের মাধ্যমেই জালেম কাফেরদের থেকে কর্তৃত্ব ছিনিয়ে নিবেন। যেমনটি আমাদের উদ্ধৃত মুসলিমের হাদীসটি থেকেও পরিষ্কার বুঝা যায়। যেখানে বলা হয়ো ক্ষ উম্মত সর্বদা সত্যের উপরে থেকে কিতাল করতে থাকবে এবং সর্বশে আ. দাজ্জালকে হত্যা করবেন। 

আরও পড়তে পিডিএফ টি ডাউনলোড করে পড়তে পারেন।

ইমাম মাহদীর আগমন ফ্রী পিডিএফ ডাউনলোড করতে নিচে Download Pdf ক্লিক করুন

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال