উদ্ভট সমগ্র pdf ডাউনলোড

উদ্ভট সমগ্র pdf free download সোহাইল রহমান বই, Udvot Shomogro pdf justboipdf
উদ্ভট সমগ্র pdf free download সোহাইল রহমান বই, Udvot Shomogro pdf free download JustBoipdf



একটু পড়ুন:
সূত্র শুধু বিজ্ঞানেই থাকে না, সাহিত্যেও থাকে। বাংলা সাহিত্যেরও অনেক সূত্র আছে। বিশেষ করে প্রেমের গল্প উপন্যাসের। এরকম একটা সূত্র হলো যেসব রাতে আকাশে থালার মত চাঁদ ওঠে, প্রবল জোসনায় চরাচর ভেসে যায় অথবা যেসব রাতে ভীষণ বৃষ্টি হয়, টিনের চালে বাজে মনোরম সঙ্গীত, সেইসব রাতে নায়কের মনে পড়ে তার হারানো ভালোবাসার কথা। যে মেয়েটাকে নায়কের পাওয়া হয়নি সমাজের কোনো নিষ্ঠুর নিয়মের জন্য। নায়কের বুকের ভেতর কেমন কেমন করে!


কিন্তু আমার ক্ষেত্রে এইসব সূত্র কখনোই কাজে দেয় না। সিথীর কথা আমার মনে পড়ে হুটহাট। অদ্ভুত অদ্ভুত সময়ে। হয়তো স্টার সিনেপ্লেক্সে বাচ্চাদের কোনো সিনেমা এসেছে। আমার দুই ছেলে আর তাদের মা কে নিয়ে আমরা হৈ হুল্লোড় করে সিনেমা দেখছি। সিনেমা শেষে জম্পেশ ডিনার। খুব আনন্দময় মুহুর্ত। সবাই আইসক্রিম খেতে খেতে বাসায় ফিরছি। । আমি গাড়ি চালাচ্ছি। আমার বউ তৃণা আমাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছে। বাচ্চারা পেছনে মারামারি করছে। স্পিকারে বাজছে কোনো ইংরেজি নাচের গান। ঠিক তখন আমার বুকের মধ্যে কেউ খোচা দিয়েছে ধরণের একটা অনুভূতি হয়। সেই খোচাটার সাথে সাথে আমার সিথীর কথা মনে পড়ে। আমি কলেজ থেকে ফিরছি দুইমাস পর। সিথী ওর ছোটবোনকে নিয়ে দাড়িয়ে আছে ওদের বাড়ির সামনের পুকুরঘাটে। সিথীর পরনে সবুজ শাড়ি। আমাকে দেখে মাথা নীচু করে আছে। আমি ওর সামনে দিয়ে হেটে হেটে চলে যাচ্ছি। ওর বোন আমাকে দেখে উচ্ছসিত গলায় বলছে, “আরে সামাদ ভাই না, কতদিন পত গ্রামে আসলেন!"


সবকিছু চোখের সামনে ভাসে। মনে হয় এই সেদিনের কথা। আমি কেসি কলেজে অনার্স সেকেন্ড ইয়ারে পড়ি। কলেজ ছুটি হলে গ্রামে যাবো। আমার বাবা মা আমার অপেক্ষায় আছে। আর আছে সিথী। আমার ভালোবাসার মানুষ। রাজনদের আমবাগানে এক ভরা দুপুরে আমরা প্রতিজ্ঞা করেছি আমরা সারাজীবন একসাথে থাকবো। আমাদের দুইটা বাচ্চা হবে। ছেলে হলে নাম রাখব অয়ন। মেয়ে হলে অন্তি।

আমার দুই ছেলের নাম তূর্য আর তমাল। আমার বউয়ের নাম তৃণা। আমরা হ্যাপি ফ্যামিলি। আমাদের সংসার সবধরণের জাগতিক সুখে পরিপূর্ণ। শুধু একটাই অপূর্ণতা। আমার বুকের একদম ভেতরে লুকিয়ে থাকা একটা সূক্ষ্ম আঘাত। একটা খোচা।

পিডিএফ বই টি অনলাইন থেকে সংগৃহীত পিডিএফ নিয়ে কারো কোনো প্রশ্ন থাকে অনুগ্রহকরে আমাদের সাথে যোগাযোগ করুন।

বি:দ্র: উদ্ভট সমগ্র pdf সোহাইল রহমান বইটি ফ্রী পিডিএফ ডাউনলোড করিতে চাহিয়া লেখকদের নিরুৎসাহিত করিবেন না! 

উদ্ভট সমগ্র pdf সোহাইল রহমান বই পিডিএফ ডাউনলোড করতে নিচে ডাউনলোড বাটন ক্লিক করুন।


Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال