সহীহুল বুখারী ১ম ও ৬ষ্ঠ খণ্ড pdf ডাউনলোড

সহীহুল বুখারী (১ম থেকে ১০ম) সকল খণ্ড pdf  ইমাম মুহাম্মদ ইবনে ইসমাইল বোখারী (রঃ) তাওহীদ পাবলিকেশন্স  sohihul bukhari 1st to 6th pdf JustBoipdf, সহীহুল বুখারী ১ম খণ্ড pdf sohihul bukhari 1st pdf, সহীহুল বুখারী ২য় খণ্ড pdf sahihul bukhari 2nd pdf, সহীহুল বুখারী ৩য় খণ্ড pdf sahihul bukhari 3rd pdf, সহীহুল বুখারী ৪র্থ খণ্ড pdf sahihul bukhari 4th pdf, সহীহুল বুখারী ৫ম খণ্ড pdf sohihul bukhari 5th pdf, সহীহুল বুখারী ৬ষ্ঠ খণ্ড pdf sohihul bukhari 6th pdf
সহীহুল বুখারী (১ম থেকে ৬ষ্ঠ) সকল খণ্ড pdf তাওহীদ পাবলিকেশন্স sohihul bukhari 1st to 6th pdf JustBoipdf

সহীহুল বুখারী (১ম থেকে ৬ষ্ঠ) সকল খণ্ড pdf
লেখক : আবূ আবদুল্লাহ মুহাম্মদ ইবনু ইসমা‘ঈল আল বুখারী (রহঃ) 
প্রকাশনী : তাওহীদ পাবলিকেশন্স 
বিষয় : আল হাদিস
ফরম্যাট: পিডিএফ 
ভাষা: বাংলা {alertSuccess}

৭০৫৩ হাদিস: ইবনু 'আব্বাস (রাঃ) হতে বর্ণিত যে, 
নাবী (সাঃ) বলেছেন: কোন লোক যদি 'আমীরের কোন কিছু অপছন্দ করে, তাহলে সে যেন ধৈর্য ধারণ করে। কেননা, যে লোক সুলতানের আনুগত্য থেকে এক বিঘতও সরে যাবে, তার মৃত্যু হবে জাহিলী যুগের মৃত্যুর মত। ১৫৪ [৭০৫৪, ৭১৪৩, মুসলিম ৩৩/১৩, হাঃ ১৮৪৯, আহমাদ ২৪৮৭) (আ.প্র. ৬৫৬৩, ই. ফা. ৬৫৭৬)

৭০৫৫. হাদিস: জুনাদাহ ইবনু আবূ উমাইয়াহ (রহ.) হতে বর্ণিত। তিনি বলেন, আমরা উবাদাহ ইবনু সামিত-এর নিকট ছিলাম। তখন তিনি অসুস্থ ছিলেন। আমরা বললাম, আল্লাহ্ আপনাকে সুস্থ করে দিন। আপনি আমাদের এমন একটি হাদীস বর্ণনা করুন, যদ্‌দ্বারা আল্লাহ আপনাকে উপকৃত করবেন এবং যা আপনি নাবী (সাঃ) থেকে শুনেছেন। তিনি বললেন, নাবী আমাদের আহ্বান করলেন। আমরা তাঁর কাছে বাই'আত করলাম। [১৮] (আ.প্র. ৬৫৬৫ প্রথমাংশ, ই.ফা. ৬৫৭৮)


সহীহুল বুখারী pdf download করতে নিচে নামের উপর ক্লিক করুন।








বুখারী শরীফ (১ম থেকে ১০ম) সকল খণ্ড pdf

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال