যৌন তাড়না ও তার নিয়ন্ত্রণ pdf ডাউনলোড

যৌন তাড়না ও তার নিয়ন্ত্রণ pdf free download, ইসলামিক বিধান অনুযায়ী, মুহাম্মদ খাইরুল মিনার কাদেরী
যৌন তাড়না ও তার নিয়ন্ত্রণ pdf download, ইসলামিক বিধান অনুযায়ী, মুহাম্মদ খাইরুল মিনার কাদেরী pdf download


বিবাহ না করে ব্যভিচার বা যেনা করা এটাই নাকি যুবক যুবতীর ফ্যাশন, এমনটা না করলে নাকি সমাজ থেকে পিছিয়ে পড়তে হয়। হে আমার প্রিয় বন্ধু, জেনে রেখো যে সমাজ বর্তমানে তোমার অবৈধ প্রেম সম্পর্কে বাহবা জানাচ্ছে দেখবে ভবিষ্যতে যখন তুমি প্রচন্ড ক্ষতির সম্মুখীন হবে তখন কেউ তোমাকে সহানুভূতি জানাতে এগিয়ে আসবে না বরং তারা তোমার কষ্টের মজা নেবে এবং তোমাকে হাসি ঠাট্টার পাত্র বানাবে।

আমরা প্রায় শুনতে পাই- নতুন যৌবন, নতুন উদ্দাম আর নতুন প্রেম যখন যুবক-যুবতীকে পাগল করে তোলে তখন অনেকে যৌন সঙ্গম করে ফেলে। আমাদের পরিচিত এক মেয়ে x সেy নামক একটা খুব সুন্দর দেখতে ছেলেকে ভালোবাসতো মেয়েটিও ছিল পরমা সুন্দরী, তারা ছিল জনপ্রিয় প্রেমজুড়ি। 


ক্লাসের ফাঁকে, টিফিনে, ছুটির পরে রাস্তাতে তারা গল্প বা প্রেম আলাপ করত। এভাবে স্কুল পালিয়ে মাঝেমধ্যে এখানে সেখানে ঘুরতে যেতো। একদিন তারা একটি পার্কে ঘুরতে যায় অতঃপর যৌনাচারে লিপ্ত হয় সাবধানতা অবলম্বন করা সত্ত্বেও মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে প্রথমে X নামক মেয়েটি X ছেলেটি কে জানায় যে সে গর্ভবতী, ছেলেটি তখন তাদের প্রেমালাপ পার্কে যাওয়া এবং যৌনসঙ্গম সবকিছুকেই অস্বীকার করে বসে। দুঃখে ক্ষোভে এবং নিজের মুর্খামি উন্মত্ততার শাস্তি স্বরূপ মেয়েটি আত্মহত্যা করতে উদ্যত হয়। মেয়েটির কাছের বান্ধবীরা বিষয়টি জেনে ফেলে তখন তারা তার মা কে বিষয়টি জানাতে পরামর্শ দেয়। মেয়েটির মা এবং তার পরিবার অত্যন্ত কষ্টকর সমস্যার সম্মুখীন হয়, যখন মেয়েটি জানায় সে যে গর্ভবতী!! যাইহোক, নিকটাত্মীয়দের সহযোগিতায় গোপনে বেড়াতে যাওয়ার নামে বাইরে কোনো এক শহরে মেয়েটির গর্ভপাত ঘটানো হয়। 

মেয়েটি বাড়ি ফিরে আসে তারপর কিন্তু পরিণত হয় মানসিক রোগীতে। ক্ষণে ক্ষণে অজ্ঞান হয়ে যায়, পাগলামি শুরু করে মানসিক ডাক্তার দেখিয়ে দেখিয়ে কিছুটা সুস্থ হলেও সে তার স্বাভাবিক জীবন হারিয়ে ফেলে। সমস্ত ঘটনা তাদের দুজনের কাছের বন্ধু-বান্ধবীরা অবগত ছিল লজ্জায় পড়ে গিয়ে ছেলেটি ও পড়াশোনা ছেড়ে দিল, তাদের জীবনে অন্ধকার ঘনিয়ে এলো, শেষ হয়ে গেল পড়াশোনা সংক্রান্ত সব রকমের

আশা। এরকম ঘটনা একটা-দুটো ঘটছে এটি ভাববেন না। এরকম ঘটনা শত শত, হাজার হাজার প্রতিনিয়ত আমাদের সামনে ঘটে চলেছে। প্রফেসার সান রন্তম বলেছেন, আমেরিকায় প্রতি বছর ১৩ থেকে ১৯ বছর বয়সী ১০ লাখ মেয়ে গর্ভবতী হয়ে থাকে । অার পরিসংখ্যানে জানা যায়, বিশ্বে প্রতি বছর ৩০ থেকে ৫০ লক্ষ মহিলা গর্ভপাত করে এসব মহিলাদের মধ্যে অধিকাংশই ১৩ থেকে ১৯ বছর আর শতকরা ৯০ ভাগ হচ্ছে অবিবাহিত মেয়ে, এর ফলে বহু মেয়ে মৃত্যুর সম্মুখীন হয়। ( সুন্নাতে রাসূল ও আধুনিক বিজ্ঞান) গর্ভপাত ও মৃত্যুর পরিমাণ কিন্তু আরও বেড়েছে।


হে আমার মুসলিম যুবক বন্ধু, এখও সময় আছে ফিরে আসো। নিজেকে নিয়ন্ত্রন কর, সাবধান হও। আল্লাহকে ভয় কর, মৃত্যু, কবর ও আখেরাতকে স্মরণ কর।

হে আমার প্রিয় মুসলিম ভাই, আমি আপনার উদ্দেশ্যে বলছি- আপনি নিশ্চিত রূপে জেনে রাখুন আপনি যখন হারাম উপায়ে আপনার প্রবৃত্তির চাহিদা পূরণ করবেন তখন যেটি বৈধ সেটিতে আপনি সুখ অনুভব করতে পারবেন না। এ বোঝা আপনাকে কুরে কুরে খাবে। এটা ভাববেন না যে আপনি কারোর মা, বোন, স্ত্রী বা মেয়ের সঙ্গে যেনা করবেন আর আপনার পরিবারের সাথে কেউ কোনো খারাপ কাজ করবে

না। নিজে সুন্দরভাবে জীবন যাপন করুন, আর অপরকেও পবিত্র ভাবে জীবন অতিবাহিত করতে সাহায্য করুন।

যৌন তাড়না ও তার নিয়ন্ত্রণ pdf download করতে নিচে ডাউনলোড বাটন ক্লিক করুন।

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال