আল্লাহর উপর ভরসা pdf ডাউনলোড


বইঃ আল্লাহর উপর ভরসা, লেখকঃ মুহাম্মদ সালেহ আল মুনাজ্জিদ বইটি পড়বার, ডাউনলোড করার পিডিএফ লিংক, আল্লাহর উপর ভরসা করার দোয়া, আল্লাহর উপর ভরসা pdf, আল্লাহর উপর ভরসা রাখো, আল্লাহর উপর তাওয়াক্কুল pdf, আল্লাহর উপর বিশ্বাস, আল্লাহর উপর ভরসা বই, আল্লাহ ভরসা ছবি, আল্লাহর উপর ভরসা রাখুন in english, আল্লাহর উপর বিশ্বাস justboipdf
আল্লাহর উপর ভরসা pdf Download, মুহাম্মদ সালেহ আল মুনাজ্জিদ বই Pdf Download


সকল প্রশংসা আল্লাহ্, যিনি সৃষ্টিকুলের প্রতিপালনকারী। ছালাত ও সালাম আমাদের নবী মুহাম্মাদ (ছাঃ)-এর উপর, যিনি নবী ও রাসূলকুলের শ্রেষ্ঠ। সেই সঙ্গে ছালাত ও সালাম তাঁর পরিবার ও ছাহাবীগণের উপর।

অতঃপর আমাদের এই 'তাওয়াক্কুল' (আল্লাহ্র উপরে ভরসা) পুস্তিকাটি 'অন্তরের আমল সমূহ' সিরিজের দ্বিতীয় রচনা। কোন এক জ্ঞান-গবেষণা মজলিসে আল্লাহ তা'আলা আমাকে এটি উপস্থাপনের সুযোগ করে দিয়েছিলেন। এটি তৈরীতে একদল নিবেদিতপ্রাণ বিদ্যানুরাগী আমাকে সহায়তা করেছেন। এখন আল্লাহর রহমতে এটি পুস্তক আকারে মুদ্রিত হ'তে যাচ্ছে।


আল্লাহ্র উপর ভরসা মানব জীবনে একটি অত্যন্ত মর্যাদাপূর্ণ স্তর। এর প্রভাব-প্রতিপত্তিও সুদূরপ্রসারী। ঈমানের যেসব বিষয় ফরয বা আবশ্যকীয়, এটি তন্মধ্যে শ্রেষ্ঠ। দয়াময় আল্লাহ্ সান্নিধ্য লাভে যে সকল আমল ও ইবাদত রয়েছে, তন্মধ্যে এটি উত্তম। আল্লাহ্র একত্ববাদের স্বীকৃতিদানে তাওয়াক্কুলের মত উঁচু স্তর দ্বিতীয়টি মেলে না। কেননা যাবতীয় কাজ আল্লাহ্র উপর ভরসা ও তাঁর সাহায্য ছাড়া অর্জন করা সম্ভব নয়।

আল্লাহর উপর ভরসা pdf Download, মুহাম্মদ সালেহ আল মুনাজ্জিদ ডাউনলোড করতে নিচে ডাউনলোড বাটন ক্লিক করুন।

Post a Comment

স্প্যাম কমেন্ট করা থেকে বিরত থাকুন! ধন্যবাদ, পিডিএফ বই ডাউনলোড সমস্যা হচ্ছে? এখানে দেখুন>যেভাবে PDF ডাউনলোড করবেন?

Previous Next

نموذج الاتصال